ক্যান্সারে আক্রান্ত সেই বদি ভাই, অবস্থা সংকটাপন্ন

ক্যান্সারে আক্রান্ত জনপ্রিয় অভিনেতা আবদুল কাদের। বেশ কিছুদিন ধরে গুরুতর অসুস্থ এই অভিনেতা। চিকিৎসা করাতে চেন্নাইতে গিয়েছিলেন। পরে সেখানকার হাসপাতালের পরীক্ষায় তার শরীরে ক্যানসার ধরা পড়েছে।

বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। তার শরীরিক অবস্থা সংকটাপন্ন। গতকাল মঙ্গলবার থেকে এই অভিনেতার রক্তে হিমোগ্লোবিন কমে যাচ্ছে। অবস্থা ধীরে ধীরে খারাপের দিকে যাচ্ছে। এসব তথ্য নিশ্চিত করেছেন এই অভিনেতার পারিবারিক সূত্র।

জানা গেছে, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। ঠিকমতো খেতে পারছিলেন না। বিভিন্ন হাসপাতালে একাধিকবার পরীক্ষা–নিরীক্ষার করেও তার কোনো রোগ ধরা পড়ছিল না। পরে সর্বশেষ পুরো শরীর সিটি স্ক্যান করে জানা যায় এই অভিনেতার টিউমার হয়েছে।

আরো জানা যায়, ‘টিউমার ধরা পড়ার পর পারিবারিক সিদ্ধান্তে ৮ ডিসেম্বর চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি করানো হয়। এখানে আবারও চেকআপ করা হলে ১৫ ডিসেম্বর ডাক্তাররা বোর্ড মিটিংয় করে জানান তার ক্যানসার। বর্তমানে ক্যানসার সারা শরীরে ছড়িয়ে পড়েছে। এটি এখন চতুর্থ স্টেজে আছে।

আবদুল কাদের আলোচনায় আসেন কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের লেখা ‘কোথাও কেউ নেই’ ধারাবাহিক নাটকে ‘বদি’ চরিত্রে অভিনয় করে। এ ছাড়া জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র পরিচিত মুখ তিনি। হাস্যরসাত্মক চরিত্রে অভিনয়ের জন্য তিনি তুমুল জনপ্রিয় টেলিভিশনের পর্দায়।

অর্থসূচক/এমএস

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*